বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের আগে

0
100

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের আগে বড় ধাক্কা খেল সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। দলের সেরা বোলার কেমার রোচকে দ্বিতীয় টেস্টে পাচ্ছে না তারা।

প্রথম টেস্টের প্রথম দিনেই হাতে আঘাত পেয়েছিলেন ক্যারিবিয়ান উইকেটরক্ষক ডওরিচ। ম্যাচের দুই ইনিংসের একটিতেও ব্যাটিং করতে পারেননি তিনি। সিরিজের বাকি একটি ম্যাচও খেলা হচ্ছে না তার। ডওরিচের বদলি হিসাবে ওয়েস্ট ইন্ডিজ দলে ডাকা হয়েছে জসুয়া দা সিলভাকে। এখনো অভিষেকের অপেক্ষায় আছেন ২২ বছর বয়সী এই তরুণ।

এদিকে দলের বোলিং আক্রমণের সবচেয়ে মূল ভরসা কেমার রোচকেও দ্বিতীয় টেস্টে পাচ্ছে না ক্যারিবিয়রা। রোচের বাবা মারা গিয়েছেন কিছুদিন আগে। তাই সিরিজ অসমাপ্ত রেখেই দেশে পরিবারের কাছে ফিরে যাচ্ছেন এই পেসার। রোচের বদলি হিসেবেও দলে আসতে পারেন আরেক অভিষেকের অপেক্ষায় থাকা চেমার হোল্ডার।

এছাড়াও দলে আছে ইনজুরির হানা। কনকাশনের জন্য শিমরণ হেটমায়ারের খেলাও এখন অনিশ্চিত। তাছাড়া প্রথম টেস্টে খেলতে না পারা কেমো পল এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। তাই তার দলে ফেরাও অনিশ্চিত হয়ে পড়েছে। অর্থাৎ দলের নিয়মিত ৪ সদস্যকে হয়তো দ্বিতীয় টেস্টে একাদশে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ।

প্রসঙ্গত, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ১৩৪ রান ও ইনিংস ব্যবধানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েলিংটনে আগামী ১১ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় টেস্টটি শুরু হবে।

NO COMMENTS

LEAVE A REPLY